সংবাদ শিরোনাম:
রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প
কালিহাতীতে ট্রাক সিএনজির সংঘর্ষে নিহত ২, আহত ৭

কালিহাতীতে ট্রাক সিএনজির সংঘর্ষে নিহত ২, আহত ৭

বিশেষ প্রতিবেদক: টাঙ্গাইলে ট্রাক সিএনজি’র সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন।

এ দুর্ঘটনায় আহত হয়েছেন সাতজন।

মঙ্গলবার দুপুর ২টার দিকে কালিহাতীতে উপজেলার নগরবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হচ্ছেন টাঙ্গাইলের ভুঞাপুর উপজেলার গোবিন্দাসি ইউনিয়নের খানুরবাড়ি গ্রামের মৃত আব্দুল রশীদের ছেলে সাইফুল ইসলাম(৩৩)।

এ বিষয়ে কালিহাতী থানার উপ-পরিদর্শক (এসআই) মিন্টু ঘোষ জানান, ভূঞাপুর দিক থেকে ছেড়ে আসা ইট বোঝাই একটি ট্রাক টাঙ্গাইলের দিকে যাচ্ছিলো। পথিমধ্যে ট্রাকটি উপজেলার নগরবাড়ি এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে এলেঙ্গা থেকে ছেড়ে আসা ভূঞাপুরগামী একটি সিএনজির সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে কমপক্ষে ট্রাক ও সিএনজি’র ৯ জন আহত হয়। পরে আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুই জনকে মৃত ঘোষণা করেন। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840